ফা.ই.ফাহিমকে লেখা ০৩
- বিজয় দাশ - কথায় কথা ২৮-০৪-২০২৪

হাসালে বন্ধু তুমি এই ক্ষনে ফের মোরে
পতিতায় খোজ ভালো মন্দ
পথ দেখায় যেন আজ অন্ধ
তবে চোখ বুজে ঢুকে যাও পতিতার ঘরে
সেখানে শান্তি আছে, আছে আশ্রয়
নাই সেথা কিছু আর হাড়াবার ভয়
জয়ের মালা পরে উচু করে শির
কেউ না বলুক কিছু
আমি ছড়িবনা পিছু
গলা ছেড়ে বলব তুমি একা বীর
তোমাকে দেখে তবে এই দেশের লোক
ছেড়ে দেবে অন্যায়, ছেড়ে দেবে ভোগ
হও তুমি, হও এবার আদর্শ লোক
দাও খুলে দাও তুমি সমাজের চোখ




-ঃ পতিতাদের মূল্য দিন এর জন্যে লেখা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Faiyaj
২১-০২-২০১৮ ০৮:৫৪ মিঃ

কে তুমি বিজয় দাশ আমার পিছে লেগে পড়েছো কেন???

snigdha
২১-০২-২০১৮ ০১:২৮ মিঃ

এটা কি সমর্থন, পরামর্শ নাকি পিছে লাগা........